Home আইন-আদালত কলারোয়ায় কৃষককে পিটিয়ে হত্যা, আটক -৪

কলারোয়ায় কৃষককে পিটিয়ে হত্যা, আটক -৪

46
0

প্রভাষক আসাদুজ্জামান ফারুকী,
কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি।

কলারোয়ায় এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত কৃষক আমজেদ আলী গাজী দেয়াড়া মাঠপাড়া গ্রামের মৃত ওমর আলীর ছেলে। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার দেয়াড়া ইউনিয়নের মাঠপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য প্রতিপক্ষ আনসার গাজীসহ চারজনকে আটক করেছে।

এ ঘটনায় আরো চারজন আহত হয়েছে। আহতরা হলেন- স্থানীয় বিথী খাতুন, ফাতেমা বেগম ও আনছার আলী গাজী।

আহতরা জানায়, নিহত আমজেদ আলী গাজীর সাথে ১০ কাঠা জমি নিয়ে তার চাচাতো ভাই সাখায়াত আলী গাজীর ছেলে আনছার আলীর বিরোধ চলে আসছিলো। এ নিয়ে সাতক্ষীরা আদালতে দুই পক্ষ পৃথক মামলা দায়ের করে। আদালতের নিষেধাজ্ঞা জারীর পরও ওই জমিতে আমজেদ আলী গাজীসহ তার লোকজন ধান রোপণের জন্য জমি চাষ শুরু করে। এ সময় প্রতিপক্ষ নিহতের চাচাতো ভাই আনসার আলী গাজীসহ তার পরিবারের সদস্যরা বাঁধা দেয়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ক্ষিপ্ত হয়ে আনছার আলী আমজেদ আলীর মাথায় লাঠি দিয়ে আঘাত করে। লাঠির আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে আমজেদ আলী ঘটনাস্থলেই মারা যান।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রতিপক্ষ আনসার গাজীসহ চারজনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here