Home সারাদেশ ঝিকরগাছার প্রবাসির স্ত্রী কে নিয়ে উধাও শার্শার যুবক

ঝিকরগাছার প্রবাসির স্ত্রী কে নিয়ে উধাও শার্শার যুবক

1392
0

আঃজলিল।।
যশোরের ঝিকরগাছা উপজেলার ১০ নং শংকরপুর ইউনিয়ন এর ছোট পোদাউলিয়া গ্রামের প্রবাসি রিপনের স্ত্রী মোছাঃখাদিজা খাতুনকে নিয়ে পরকিয়া প্রেমে আশক্তি হয়ে আমিন শেখের  নামে অপার এক যুবকের সাথে অজানা উদ্দেশ্য পথে পাড়ি জমালো খাদিজা নামের ওই গৃহ বধু। চাঞ্চল্যকর এই ঘটনায়  প্রবাসি স্বামীর পরিবার ঝিকরগাছা বাকড়া পুলিশ  তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ দায়ের করেছেন। ফলে এ নিয়ে এলাকায় তোলপাড় চলছে।
প্রবাসি স্ত্রী  নাম খাদিজা খাতুন   (২১)তিনি ঝিকরগাছা উপজেলার ১০নং শংকরপুর ইউনিয়ন এর  ছোট পোদাউলিয়া গ্রামের মালেশিয়া প্রবাসি  রিপনের স্ত্রী। রিপন পেশায় একজন মালেশিয়া প্রবাসি রেমিটিয়েন্স যুদ্ধা। আর আমিন শেখ (৩০)তিনি একজন বেকার যুবক।  সে পাশ্ববর্তী শার্শার উপজেলা বাগআচড়া ইউনিয়ন এর বসতপুর দক্ষিণ পাড়া  গ্রামের  গেদা মোড়লের ছেলে। 
প্রবাসি রিপনের পরিবার জানান, গত ২রা জুন খুব সাকাল বেলা লোকমারফত জানতে পারা যায় রিপনের স্ত্রী খাদিজা তাহার নিজ বাপের বাড়ী  একই ইউনিয়ন হরিদ্রাপোতা গ্রাম থেকে নাকি কোন ১টি ছেলের সাথে এলাক ছেড়ে পালিয়ে গেছে অনেক খুজা খুজির পরে কিছু দিন পর জানা যায় পাশ্ববর্তী থানা  শার্শা বাগআঁচড়া ইউনিয়ন এর বসতপুর দক্ষিণ পাড়া এলাকার আমিন শেখ নামে একটি ছেলের সাথে পালিয়ে চলে গেছে তার বসতপুর গ্রামের লোক মারফত জানা যায় যে  তাদের নিজ বাড়িতে অবস্থান করছে।      
আর পালানোর সময় তার একাউন্টে থেকে জমা টাকা নগত ৫/৬ লক্ষ টাকা ও ৩/৪ লক্ষ  টাকার স্বর্ন অলংকার সহ ৩০/৩৫ হাজার টাকা মুল্যের একটি স্যামসং মোবাইল নিয়ে গেছে।
এই ঘটনা নিয়ে সম্ভবত গত জুন মাসের ৩/৪ তাংএ প্রবাসি রিপনের পরিবারের পক্ষ থেকে ঝিকরগাছা থানার বকড়া পুকিশ তদন্ত কেন্দ্রে একরি সাধারণ অভিযোগ  ডায়েরী করেছেন।
স্থানীয় ও এলাকা বাসিরা জানান,রিপন ছেলেটি বেশ কিছু দিন  বিদেশে থাকে আর সে খুব ভাল ছেলে বিদেশ থেকে দুঃখ কষ্ট পরিশ্রমে মাধ্যমে বিদেশে কাজের মধ্যে ব্যাস্ত সময় পার করতে হয় তার আর বিদেশ মানে যে কত কষ্ট যে থাকে সেই বোঝে তাইতো সারাদিন শত ব্যাস্ততার মাঝেও সে কখনো তার রেখে যাওয়া স্ত্রীকে কোন দিক দিয়ে কমতি রাখেননি।
আর এই সুযোগে পাশ্ববর্তী শার্শার বাগআঁচড়া বসতপুর গ্রামের আমিন শেখের সাথে প্রবাসি রিপনের  স্ত্রী খাদিজা খাতুনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।আর সুযোগ বুঝে লোকলজ্জা ভুলে উধাও হয়ে ঘর ছাড়লেন খাদিজা নামের এক কলংকিত বধু। 
এদিকে ঝিকরগাছা উপজেলার ১০নং শংকরপুর ইউনিয়নে হরিদ্রাপোতা গ্রামের জামালের কন্যা খাদিজা খাতুন ছোট পোদাউলিয়া গ্রামের প্রবাসি রিপনে স্ত্রী সাথে ২/৩বছর আগে বিয়ে হয় রিপন বিয়ে করার কিছু দিন নিজ বাড়িতে থেকে স্ত্রী কে রেখে স্ত্রীর পরামর্শ মোতাবেক সে আবার বিদেশে পাড়ি জমাই।সেই দুর্বলতার সুযোগটা কাজিয়ে লাগিয়ে শুশুর বাড়ি থেকে অল্প কয়েক দিনের মধ্যে নিজ পিত্রালয় অথ্যাৎ বাপের বাড়ী হরিদ্রাপোতা গ্রামে চলে যায়। 

শুরু হয়ে যায় পরকিয়ার এক নাটক বাজির অন্যাতম খেলা। স্বামী বিদেশ কে শোনে কার কথা একদিকে স্বামীর কষ্ট অর্জিত হাড় ভাঙ্গা পরিশ্রমের টাকা পয়সা গয়না গাটি আর অন্যদিকে সেই টাকায় পরকিয়া প্রেমের নেশায় আশক্ত হয়ে  পাশ্ববর্তী থানা শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন এর বসতপুর দক্ষিণ পাড়া এলাকার গেদা মোড়লের ছেলে বেকার যুবক আমিন শেখের সাথে প্রেম করে পালিয়ে যায় প্রবাসির স্ত্রী খাদিজা খাতুন।
খাদিজার এমন পরকিয়া প্রেমের কাহিনী সৃষ্টি হওয়ার ঘটনাটি এলাকার সর্ব মহলে বেশ চাঞ্চল্যকর ঘটনা সৃষ্টি হয়েছে। পাশা পাশি প্রবাসি থাকা এলাকার মানুষের মাঝে একটা আবেগময় বিরোপ প্রতিক্রিয়ার ঘনঘটা মেঘের কালো নিলিময় দাগ বিরাজ করছে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here