Home আইন-আদালত শার্শা কায়বা রুদ্রপুর সিমান্ত থেকে কলারোয়ার কুখ্যাত মাদক ব্যাবসায়ী আটক

শার্শা কায়বা রুদ্রপুর সিমান্ত থেকে কলারোয়ার কুখ্যাত মাদক ব্যাবসায়ী আটক

807
0

আঃজলিলঃবিশেষ প্রতিনিধিঃ 

যশোরের শার্শার কায়বা রুদ্রপুর সিমান্ত  থেকে একাধিক মাদক বিক্রেতার মাদক মামলার আসামি চোরা-চালিন সিন্ডিকেটের অন্যগম সদস্য সাইদুর রহমান ওরফে খোকা(২৫)নামে এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে ৭৫ বোতল ভারতীয় ফেনসিডিল সহ আটক করেছে বিজিবি ।মঙ্গলবার (২০মে) ভার রাতে শার্শা থানার রুদ্রপুর  গ্রাম থেকে তাকে আটক করে রুদ্ররপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা।আটক খোকা কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের চান্দুড়িয়া গ্রামের মোঃ খালেক (সায়েজীর) ছেলে।
তবে গোপন সংবাদের ভিত্তিতে  জানা যায়, একাধিক মাদক বিক্রেতা মামলার আসামি কুখ্যাত মাদক ব্যবসায়ী-খোকা মাদকের বেচাকেনা করার উদ্দেশ্যেে রুদ্রপুর ক্যাম্পের ৩৬ নং পোস্টের কাছে অবস্থান করছে,
এমন গোপন খবরে অভিযান চালিয়ে শার্শা থানার কায়বা ইউনিয়নরে রুদ্ররপুর ক্যাম্পের ৩৬ নং পোষ্টের কাছ থেকে বস্তায় ভরা ৭৫বোতল ফেনসিডিল সহ ২১বিজিবি রুদ্ররপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা তাকে আটক করে।
আটককৃত আসামিকে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে শার্শা থানায় সোপর্দ করা হবে।মামলা নং২৫
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল জানান  আটককৃত আসামির নামে বিজিবি কতৃক মাদক দ্রব্য আইনে  মামলা থাকাই  তাকে যশোর আদালতে পাঠানো হবে।
এদিকে, গোপন সূত্রে জানাযায় যে সাইদুর রহমান(খোকা)একজন চিহিৃত কুখ্যাত মাদক ব্যবসায়ী। তার নামে এর আগেও তার নামে বিভিন্ন  মাদক মামলা সহ নানা রকম অভিযোগ  রয়েছে। শুধু মাদক ব্যবসায় না, সে একজন সন্ত্রাসীও বটে।
করোনার ভয়াবহতাও, তার মাদক ব্যবসায় কোন রকম প্রভাব ফেলতে পারিনি।
বরং করোনাকে পুঁজি করে মাদকের দাম বেশি হওয়ায় সে দেদারসে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে তারা অভিযোগ পাওয়া গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here